More

Social Media

Light
Dark

লিটনের সাথে খেলতে চান আতহার আলী

বাংলাদেশ দলের সাথে ওতপ্রোতভাবে জড়িত লিটন দাস আর আতহার আলী খান। লাল-সবুজের আন্তর্জাতিক ম্যাচ মানেই এই দুইজনের সরব উপস্থিতি।

লিটন দাস যখন ক্রিকেট মাঠে খেলেন, আতহার আলী তখন মাইক্রোফোন হাতে কথার লড়াইয়ে মাতেন। তবে, এবার লিটনের সাথে একসঙ্গে খেলতে চাইলেন আতহার আলী।

ads

আপনি হয়তো ভাবতে পারেন কোন ক্রিকেট ম্যাচে হয়তো বয়সের বাধা পেরিয়ে মাঠে নামার ইচ্ছে প্রকাশ করেছেন আতহার আলী খান, কিন্তু না তিনি মূলত গলফ খেলার কথা বলেছেন লিটনের সাথে।

আভিজাত্যপূর্ণ এই খেলায় তাঁর সাথে অংশ নিতে লিটনকে আমন্ত্রণ জানিয়েছেন বর্ষীয়ান এই ধারাভাষ্যকার।গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলতে লিটন দাস এখন আছেন কানাডাতে।

অবসর সময়ে ঘুরে বেড়ানো, শপিংয়ের পাশাপাশি গলফও খেলেছেন তিনি। আর সেটার ছোট একটি ভিডিও ক্লিপ আপলোড করেছেন নিজের ভেরিফাইড ফেসবুক পেজে, ঘটনার সূত্রপাত সেখান থেকেই।

লিটন দাসের সেই ভিডিওর নিচে কমেন্ট করেন আতহার আলী খান। ইংরেজিতে তিনি যা লিখেছেন সেটার বাংলা অর্থ অনেকটা এমন – ‘তুমি ঢাকায় আসলে একসাথে খেলবো।’

সত্যিই হয়তো, কোন ছুটির দিনে গলফ কোর্সে দেখা যাবে এই দুইজনকে। আতহার আলী খানের বয়স পেরিয়ে গিয়েছে ষাটের কোটা।

কিন্তু, তাঁকে দেখে বোঝার উপায় কই; জিম, পরিকল্পনা মাফিক খাবার আর নিয়ন্ত্রিত জীবনযাপনের ফলেই সুস্বাস্থ্য ধরে রেখেছেন তিনি। এখনো এই শহর থেকে ওই শহর, এক দেশ থেকে আরেক দেশ ঘুরে বেড়ান ক্লান্তি ছাড়াই।

এর আগে একাধিক ভিডিওতে আতহার আলী খানকে গলফ স্টিক হাতেও দেখা গিয়েছে। বিদেশী বন্ধুদের সঙ্গে এটি খেলতে গিয়ে নিশ্চয়ই উপভোগ করেছেন একসময়ের দেশসেরা এই ব্যাটার। এবার স্বদেশী তারকা লিটনের সঙ্গে মিলে গলফের স্বাদ পেতে চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link