More

Social Media

Light
Dark

বার্সেলোনার তিন খেলোয়াড়ের দিকে নজর ইন্টারের

২০২১ সালে লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার পর থেকেই যেন সব দিক থেকেই এলোমেলো বার্সেলোনা। মাঠ কিংবা মাঠের বাইরে সব দিক থেকেই যেন চাপ ঘিরে ধরেছে কাতালানদের। এই মৌসুমের এসে মাঠের পারফরম্যান্স কিছুটা গুছিয়ে আনলেও আর্থিক টানাপোড়েন যেন পিছুই ছাড়াছে না তাদের।

দলের বিভিন্ন পজিশনে খেলোয়াড় ভেরানোর প্রয়োজন হলেও আর্থিক সমস্যায় সেটিও সম্ভব হচ্ছে না। তাই আসছে গ্রীষ্মকালীন দলবদলের সময় ইন্টার ইন্টার মিলানের সাথে মিলে ব্যবসা করার কথাও ভাবছে বার্সা।

সেই ব্যবসায়িক সমঝোতা চুক্তির অংশ হিসেবে বার্সেলোনার তিন খেলোয়াড়কে দলে ভেরানোর কথা ভাবছিলো ইন্টার মিলান। যদিও এখনো সবই আলোচনার টেবিলে, তবুও বার্সেলোনার তিন ডিফেন্ডারের প্রতি নজর ইন্টারের। এরিক গার্সিয়া, ক্ল্যামেন্ট ল্যাংলেট ও স্যামুয়েল উমতিতিকে দলে ভেরানোর কথা ভাবছিলো ইতালিয়ান জায়ান্টরা।

ads

এই তিন ডিফেন্ডারের মধ্যে ল্যাংলেট ধারে খেলছেন টটেনহাম হটস্পার্সে। টটেনহামেই থেকে যাবার সম্ভাবনাও আছে এই সেন্ট্রাল ডিফেন্ডারের। তবে ইন্টার মিলান তাঁর প্রতি আগ্রহী হওয়ায় নতুন করে ভাবতেই হচ্ছে ল্যাংলেটকে। ধারে থাকা আরেক খেলোয়াড় উমতিতির সাথেও কথা বার্তা আগাচ্ছে ইন্টার।

বার্সেলোনার আর্থিক এই দূরবস্থার মধ্যে ধারে থাকা খেলোয়াড়দের বিক্রি করে দেবার সম্ভাবনাই বেশি। তার ওপর এই তিন ডিফেন্ডারের সবারই বার্সা দলে গুরুত্ব কমছে ধীরে ধীরে। তার ওপর সামনের মৌসুমের লিওনেল মেসিকে ফিরিয়ে আনতে চাইছে বার্সেলোনা।

আলোচনায় আছে ব্রাজিলিয়ান ওয়ান্ডার কিড ভিতর রোকের দলবদলও। এসব চুক্তি সম্পন্ন করতে উমতিতিদের বিক্রি করে আর্থিক ভাবে কিছুটা ভালো অবস্থানে যেতে চাইতেই পারে কাতালান শিবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link