More

Social Media

Light
Dark

এমবাপ্পের মতিগতি বোঝা দায়!

গত মৌসুমে রিয়াল মাদ্রিদে যোগ দেয়াটা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল কিলিয়ান এমবাপ্পের। রিয়াল মাদ্রিদ যখন এমবাপ্পেকে স্বাগত জানানোর প্রহর গুনছে তখন পিএসজির সাথে নতুন চুক্তি স্বাক্ষর করেন এই ফরাসি তারকা ৷ আসলে একেকবার একেক রকম আচরণ করছেন তিনি। তাঁর মতিগতি বোঝা দায়।

এমবাপ্পের এমন আচরণ বেশ নাখোশ ছিলেন রিয়াল ভক্তরা। এমবাপ্পেকে আর কখনোই দলে ভেরানোর চেষ্টা করবে না রিয়াল এমনটাও শোনা যায়। তবে মৌসুম না পেরোতেই আবারো এমবাপ্পের রিয়ালে যোগ দেয়া নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

বিভিন্ন স্প্যানিশ ও ফরাসি সংবাদ মাধ্যম জানাচ্ছে, রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ এখনো এমবাপ্পেকে দলে ভেরানোর আশা ছাড়েননি। এমন কি এমবাপ্পে পিএসজির সাথে তাঁর চুক্তি শেষ হবার এক বছর আগেই চুক্তি বাতিল করে রিয়ালে যোগ দিতে পারেন। সংবাদ মাধ্যম গুলোর মতে, এমবাপ্পের ট্রান্সফার ফি হতে পারে ২০০ মিলিয়ন ইউরো।

ads

যদিও নতুন করে শুরু হওয়া এমন গুঞ্জনে পানি ঢেলেছেন এমবাপ্পে নিজেই। চুক্তি শেষ হওয়া পর্যন্ত প্যারিসেই থাকতে চান বলে জানিয়েছেন মাত্র ২৪ বছর বয়সে পিএসজির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা হওয়া এমবাপ্পে। ক্লাব ছাড়ার সব গুঞ্জন উড়িয়ে দিয়ে এমবাপ্পে বলেন, ‘এখানে খেলা আমার জন্য সৌভাগ্যের। আমি প্যারিস থেকেই উঠে এসেছি এবং পিএসজিতে থাকা আমার জন্য বিশেষ কিছু।’

এমবাপ্পে আরো বলেন, ‘আমি অনেক কম বয়সে এখানে এসেছি। মাঠ এবং মাঠের বাইরে আমি এখানেই বেড়ে উঠেছি। চ্যাম্পিয়নস লিগে প্রসঙ্গে আমি কাউকে অসম্মান করতে চাই না। আমি এখানে আছি এবং অনেক খুশি আছি। এই মুহূর্তে আমি পিএসজির হয়ে ভালো করার বাইরে অন্য কিছু ভাবছি না।’

এমবাপ্পের এমন বক্তব্যে নতুন করে আশার আলো দেখা রিয়াল ভক্তদের মন ভেঙেছে নিশ্চিতভাবেই। গত মৌসুমে সব চূড়ান্ত হবার পরে মাদ্রিদে না এলেও এই মৌসুমে অন্তত বিশ্বকাপের গোল্ডেন বুট জয়ী এমবাপ্পেকে দলে পেতে চেয়েছিল রিয়াল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link