More

Social Media

Light
Dark

হ্যাজার্ডের রিয়াল অধ্যায়ের ইতি

ক্রিশ্চিয়ানো রোনালদো পরবর্তী যুগের রিয়াল মাদ্রিদের হাল ধরবেন এমন প্রত্যাশা থেকেই ২০১৯ সালে এডেন হ্যাজার্ডকে দলে ভিড়িয়েছিল রিয়াল মাদ্রিদ। চেলসি থেকে রিয়ালে আসার পর থেকে ইনজুরি এই বেলজিয়ান তারাকার সবচেয়ে বড় সঙ্গী।

১০০ মিলিয়ন ইউরোতে হ্যাজার্ডকে দলে আনলেও প্রত্যাশার ছিটেফোঁটাও পূরণ হয়নি রিয়ালের। এখন হ্যাজার্ড সম্পূর্ণ ফিট হলেও নেই কোচ কার্লো আনচেলত্তির পরিকল্পনায়। তাই এই মৌসুম শেষেই মাদ্রিদ ছাড়তে যাচ্ছেন হ্যাজার্ড এমনটাই শোনা যাচ্ছে।

ads

২০১৯ সালে ১০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে হ্যাজার্ডকে দলে ভেরানোর পর থেকে তাকে নিয়মিত মাঠে নামানোর সুযোগই পায়নি রিয়াল। যে কয়বারই মাঠে নেমেছেন প্রতিবারই নিজের সামর্থ্য প্রমাণে ব্যর্থ হয়েছেন। রিয়াল মাদ্রিদে নিজের ক্যারিয়ার নিয়ে অসন্তুষ্টির কথাও বারবার প্রকাশ্যেই জানিয়েছেন রিয়াল। ফিট হ্যাজার্ডও তাই এখন রিয়ালের প্রথম একাদশের পরিকল্পনায় নেই সেটি বোঝা যাচ্ছে এই মৌসুমেই।

সম্পূর্ণ ফিট থাকা ৩২ বছর বয়সী হ্যাজার্ডকে বিশ্বকাপ বিরতির পর লা লিগা বা চ্যাম্পিয়নস লিগের মত গুরুত্বপূর্ণ আসরে এক মিনিটও খেলাননি কোচ কার্লো আনচেলত্তি। ফুটবল দলবদলের খবরের জন্য বিশ্বজুড়ে জনপ্রিয় ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো জানিয়েছেন, দুই পক্ষ একটি চূড়ান্ত সিদ্ধান্তে আসতে যাচ্ছে এই মৌসুমের শেষে।

রোমানো বলেন, ‘হ্যাজার্ড খেলতে চায়। সে নিয়মিত শুরুর একাদশে থাকতে চায়। এটি তাঁর জন্য অনেক গুরুত্বপূর্ণ। কোন দেশ বা লিগে খেলছে সেটির থেকেও বেশি গুরুত্বপূর্ণ সে খেলার সময় পাচ্ছে কিনা। রিয়াল মাদ্রিদে খুব শিঘ্রই হ্যাজার্ডের ভবিষ্যত ঠিক করতে একটি বৈঠক হতে যাচ্ছে।’

নিজেদের ওপর থেকে বেতন দেয়ার বোঝা কমাতে কম ট্রান্সফার ফিতেও হ্যাজার্ডকে ছেড়ে দিতে চায় রিয়াল। এমন কি বেতন সংক্রান্ত ঝামেলা কমাতে হ্যাজার্ডকে ফ্রি এজেন্ট হিসেবেও ছেড়ে দিতে প্রস্তুত রিয়াল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link