More

Social Media

Light
Dark

বিপিএলের মাঝপথে দেশ ছাড়লেন সাকিব

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লে-অফ নিশ্চিত করে ফেলেছে ফরচুন বরিশাল। তাঁদের হাতে এখন তিন দিনের বিরতি। এই সুযোগটা কাজে লাগালেন অধিনায়ক সাকিব আল হাসান। তিনি ওমরাহ পালন করতে সৌদি আরবের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন।

শুক্রবার রাতে তিনি সৌদি আরবের বিমানে উঠেছেন। জানিয়েছে ফরচুন বরিশালের মিডিয়া ম্যানেজার সেকান্দার আলী। পবিত্র ওমরাহ পালন শেষে আগামী ছয় ফেব্রুয়ারি সাকিব দেশে ফিরবেন।

ads

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফ্র্যাঞ্চাইজিটি জানায়, ছয় ফেব্রুয়ারি সকাল দশটায় সাকিব দেশে ফিরবেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে সাকিবদের পরবর্তী ম্যাচ সাত ফেব্রুয়ারি।

ফরচুন বরিশাল ১০ ম্যাচ থেকে পেয়েছে ১৪ পয়েন্ট। পয়েন্ট টেবিলের দুই নম্বরে আছে তাঁরা। সাত তারিখ কুমিল্লার বিপক্ষে ম্যাচের পর ১০ ফেব্রুয়ারি গ্রুপ পর্বের শেষ ম্যাচে তাঁরা খেলবে খুলনা টাইগার্সের বিপক্ষে।

সাকিব পুরো আসর জুড়েই ব্যাটে-বলে আছেন উজ্জ্বল। দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন তিনি। ৩৪৭ রান করেছেন তিনি ৪৯.৫৭ গড়ে। স্ট্রাইক রেট ১৮৩.৫৯। তিনি এই আসরের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। এখন পর্যন্ত পেয়েছেন তিনটি হাফ সেঞ্চুরি। এছাড়া বল হাতে নিয়েছেন সাতটি উইকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link