More

Social Media

Light
Dark

হৃদয়ের আঙুলে আট সেলাই

নি:সন্দেহে ক্যারিয়ারের সবচেয়ে স্মরণীয় সময় কাটাচ্ছিলেন। আর সেই সময়টা এতটাই সুন্দর যে জাতীয় দলের স্বপ্নও নতুন করে যেন উঁকি দিতে শুরু করেছিল। কিন্তু, বিধিবাম। আঙুলের চোটে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তৌহিদ হৃদয়ের দারুণ ফর্মের ছেদ পড়ল।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা ডোমিনেটর্সের বিপক্ষে ম্যাচে আঙুলে ব্যাথা পানি তিনি। সেখানে সেলাই লেগেছে আটটি। এই ইনজুরির কারণে ২ সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন হৃদয়।

বিপিএলের অষ্টম ম্যাচে মঙ্গলবার রাতে ঢাকা ডমিনেটর্সের মুখোমুখি হয়েছিল সিলেট স্ট্রাইকার্স। ম্যাচে ঢাকার ইনিংসের দ্বাদশতম ওভারে সিলেটের পেসার রেজাউর রহমান রাজার অফ স্টাম্পের বাইরের শর্ট বলে কাট করেন নাসির হোসেন। তখন পয়েন্টে ফিল্ডিং করছিলেন হৃদয়। ক্যাচ নেয়ার চেষ্টায় ব্যর্থ হন তিনি।

ads

বল হৃদয়ের আঙুলে লেগে বাউন্ডারি সীমানা স্পর্শ করে। ততক্ষণে তার আঙুল ফেটে রক্তাক্ত হয়ে যায়। এ অবস্থায় দলের ফিজিওর সাথে মাঠ ছাড়েন হৃদয়। রাতে হাসপাতালে নেয়া হলে হৃদয়ের আঙুলে গুণে গুণে আটটি সেলাই করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে হৃদয়ের আঙুলের ইনজুরির ছবি দিয়েছে সিলেট কর্তৃপক্ষ। দুই সপ্তাহের জন্য হৃদয়কে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। ফলে নিশ্চিতভাবে বিপিএলের চট্টগ্রাম পর্বে খেলা হচ্ছে না হৃদয়ের। আগামী ১৩ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের চট্টগ্রাম পর্ব।

চলতি বিপিএলে ঢাকা পর্বে দুর্দান্ত ব্যাটিংয়ের প্রদর্শনী করেছেন হৃদয়। ঢাকা পর্ব শেষে সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। ৪ ম্যাচের ৩ ইনিংসে ৬৫ গড়ে ও ১৬৭ স্ট্রাইক রেটে ৩টি হাফ-সেঞ্চুরিতে ১৯৫ রান করেছেন হৃদয়। দলের জয়ে অবদান রাখায় ঐ তিন ম্যাচেই সেরা খেলোয়াড় হয়েছেন হৃদয়। নি:সন্দেহে আগামী দুই সপ্তাহ তাঁর সার্ভিস মিস করবে সিলেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link