More

Social Media

Light
Dark

মেসিতে মজেছেন মারিয়া গার্দিওলা

বিশ্বজুড়ে লিওনেল মেসি ভক্ত সংখ্যা অগণিত। বাঁ পায়ের জাদুতে পুরো ফুটবল বিশ্বকে বিমোহিত করে রেখেছেন ক্ষুদে জাদুকর। আর্জেন্টিনাকে বিশ্বকাপ শিরোপা উপহার দিয়ে ব্যক্তিগত অর্জনেও ধরাছোঁয়ার বাইরে এখন এই মহাতারকা। এই ক্ষুদে জাদুকরের ভক্তদের একজন মেসিরই সাবেক গুরু পেপ গার্দিওলার মেয়ে এবং স্প্যানিশ মডেল মারিয়া গার্দিওলা।

ফ্রান্সকে হারিয়ে নিজেদের তৃতীয় বিশ্বকাপ শিরোপা জেতার পর উদযাপনে মেতেছে পুরো আর্জেন্টাইন শিবির। মেসির অর্জনে অভিভূত মারিয়াও আর্জেন্টিনার উৎসবে সামিল হতে চান। সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় মারিয়া অবশ্য মাধ্যম গুলোতে বেশ নীরব ছিলেন বেশ কিছুদিন ধরে। আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার পরেই সরব উপস্থিতি দেখা যায় এই স্প্যানিশ মডেলের।

ads

যদিও মেসির ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু লেখেননি মারিয়া। কিন্তু ফাইনালের মেসির দুটি গোলের ছবি শেয়ার করে ২১ বছর বয়সী মারিয়া জানিয়েছেন তার উচ্ছ্বাসের কথা।

মেসির ক্যারিয়ের অন্যতম প্রভাবক হিসেবে কাজ করেছেন সাবেক বার্সা কোচ পেপ গার্দিওলা। মেসির ক্যারিয়ারের প্রারম্ভে ৪ বছর বার্সার কোচ থাকাকালে সম্ভাব্য সব কিছুই জিতেছিল বার্সেলোনা। মেসির ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হয়ে আছেন তাই এই ম্যানসিটি কোচ। তাই মেসির প্রতি আলাদা ভালো লাগা আছে গার্দিওলা পরিবারের।

গার্দিওলার বড় মেয়ে মারিয়াও অনেক আগেই মেসির ভক্ত বলে জানিয়েছেন। ফাইনালেও আর্জেন্টিনার সমর্থন করা মারিয়ারও নজর ছিল মেসির পারফরম্যান্স এর ওপর। ম্যাচ শেষে মেসিকে অভিনন্দন জানিয়েছেন তিনি। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অনুসারীদের সাথে মেসির দুটি গোলের ছবি শেয়ার করে আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উদযাপন করেছেন মারিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link