More

Social Media

Light
Dark

মিস ক্রোয়েশিয়ার ছবি কেন তুলছেন কাতারিরা?

২০১৪ আর ২০১৮ বিশ্বকাপের পর কাতার বিশ্বকাপেও আলোচনায় ক্রোয়েশিয়ার আইকনিক ফ্যান ইভানা নোল। কাতারে খেলা দেখতে আসা দর্শক আর ফটোগ্রাফারদের নজর কাড়ছেন প্রতিনিয়ত।

এমনিতে বলা হয় শুধু ফুটবল নয় গোটা ক্রীড়া বিশ্বেরই সবচেয়ে আবেদনময়ী আর আলোচিত সমর্থক এই ইভানা নোল। ব্রাজিল আর রাশিয়া বিশ্বকাপে নজর কাড়া ইভানাকে কাতারে দেখা যাওয়াটা চমকপ্রদই ছিল। কিন্তু সব বিধি নিষেধ উপেক্ষা করে কাতারেও দিব্যি ঘুরে বেড়াচ্ছেন সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা নোল।

যদিও স্টেডিয়ামের গ্যালারিতে দিব্যি কাতারের মানুষের ক্যামেরাবন্দি হচ্ছেন ইভানা নোল। ইভানা গ্যালারিতে থাকা অবস্থায় কাতারের দুইজন মানুষ মোবাইল ফোনে ইভানার ছবি তুলছেন এমন ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ads

যদিও মোহাম্মদ হাসান আল- জেফাইরি নামক কাতারের এক ব্যবসায়ী জানিয়েছেন, কেন তারা ইভানার ছবি তুলছিলো। জেফাইরি বলেন, ‘ইভানাকে পছন্দ করেন বলে তারা ছবি তুলছিলো না,তারা ছবি তুলছিলো কারণ ইভানার পোশাকের ধরণ পছন্দ করেননি তারা কারণ এটি আমাদের সংস্কৃতির সাথে যায় না। সকলে এটি কাতারের যে কাউকে জিজ্ঞেস করতে পারেন। তারা ইভানার বিরুদ্ধে অভিযোগ করার জন্যই ছবি তুলছিলো।’

এদিকে ইভানা তার ইন্সটাগ্রাম একাউন্টে সেই ছবি শেয়ার করেছেন। যে ছবি আবার ১৫০,০০০ এর অধিক লাইক পেয়েছে ইন্সটাগ্রামে। কোয়ার্টার ফাইনালে ওঠা ক্রোয়েশিয়া দলের চেয়ে কোনো অংশেই কম আলোচনায় নেই ইভানা।

ইভানা ও তাঁর দল ক্রোয়েশিয়া অবশ্য কাতারে দারুণ সময় কাটাচ্ছে। গেল আসরের রানারআপরা পৌঁছে গেছে বিশ্বকাপের সেমিফাইনালে। সেটাও আবার ফেবারিট দল ব্রাজিলকে হারিয়ে। আসছে ১৪ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ফাইনালে তাঁরা আরেক ফেবারিট আর্জেন্টিনার মোকাবেলা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link