More

Social Media

[ivory-search id="135666" title="Post Search"]
Light
Dark

যার জন্য শোয়েব-সানিয়ার সংসারে অশান্তি

ক’দিন ধরেই ভারতীয় ও পাকিস্তানি গণমাধ্যম বেশ সরব। চাউর হয়েছে পাকিস্তানি ব্যাটসম্যান শোয়েব মালিক এবং ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার ছাড়াছাড়ি হতে চলেছে। কেউ কেউ দাবি করছেন, বিচ্ছেদের পেপার ওয়ার্ক এর মধ্যেই হয়ে গেছে। বাকি কেবল আনুষ্ঠানিকতা ও সামান্য কিছু আইনী জটিলতা।

এই খবরে সমস্ত বিশ্বজুড়েই তাদের ভক্তদের মধ্যে একটা গুঞ্জন সৃষ্টি হয়েছে। সবারই একই প্রশ্ন, কি হয়েছিল এই দম্পতির?

বিচ্ছেদের মূলে নাকি আছে, শোয়েব মালিকের বিবাহবহির্ভূত সম্পর্ক। কিন্তু কে সেই নারী যার সাথে সম্পর্কে জড়িয়েছেন সাবেক এই পাকিস্তানি অধিনায়ক? এসবের মধ্যেই হঠাৎ করে বেরিয়ে এল পাকিস্তানি মডেল এবং অভিনেত্রী আয়েশা ওমর এর নাম। কে এই আয়েশা ওমর? কিভাবে এই অভিনেত্রী জড়িত সানিয়া শোয়েব তারকা দম্পতির বিচ্ছেদের সাথে জড়িত?

ads

আয়েশা ওমর মূলত একজন পাকিস্তানি অভিনেত্রী এবং ইউটিউবার। আয়েশা ওমরকে মূলত পাকিস্তানে ‘স্টাইল আইকন’ হিসেবে বিবেচনা করা হয়। আয়েশা সাথে সাথে পাকিস্তানের সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনয় শিল্পীদের মধ্যেও একজন বলে জানা যায়।

আয়েশা ওমর ২০১৫ সালে রোমান্টিক-কমেডি ছবি ‘করাচি সে লাহোর’ দিয়ে তার অভিনয় জীবন শুরু করেন। এরপরে ২০১৭ সালে ‘ইয়ালঘার’ এবং ২০১৯ সালের টেলিভিশন সিরিজ ‘কাফ কাঙ্গানা’-তেও পার্শ্বচরিত্রের অভিনয় করেন।

আয়েশা ওমর ২০২১ সালের দিকে এক ফটোশ্যুটের সময় শোয়েব মালিকের সাথে তাঁর দেখা হয়। সেবার মালিক এবং আয়েশা – দু’জনে সাহসী কিছু ফটোশ্যুট করেন। পরবর্তীতে মালিক মিডিয়ায় প্রকাশ করেন যে,সেই সাহসী ফটোশুটে আয়েশা তাকে দারুণ ভাবে সহায়তা করেছে, না হলে তার পক্ষে এটা করা এক প্রকার অসম্ভবই ছিল। মিডিয়ার তথ্যমতে সেই ফটোশ্যুট থেকেই তাদের একে ওপরের কাছে আসার শুরু। আর যার ফলাফল সানিয়া-শোয়েবের বিচ্ছেদ।

আয়েশা ওমর তার ক্যারিয়ারে একাধারে গায়িকা, মডেলিং,অভিনেত্রী এবং ইউটিউবার। সিনেমায় অভিনয়ের আগে ২০১২ সালে ‘চালতে চালতে’ এবং ‘খামোশি’ নামে তাঁর নিজস্ব দুটি অ্যালবাম বাজারে আসে। সে বছর তিনি পাকিস্তানে ‘লাক্স স্টাইল অ্যাওয়ার্ড’ পুরস্কার পান। ২০১৩ সালে তিনি তাঁর তৃতীয় অ্যালবাম ‘গিমমি গিমমি’ প্রকাশ করেন।

এছাড়াও তিনি দারুণ অনুষ্ঠান সঞ্চালনা করেন। পাকিস্তানি রেডিও  সিএনবিসি তে প্রতিদিন সকালে ‘ইয়ে ওয়াক্ত হায় হামারা’ তে তিনি অনুষ্ঠান সঞ্চালনার কাজ করে আসছিলেন। এছাড়াও তার নিজস্ব ইউটিউব চ্যানেলে তিনি প্রশংসিত সব কন্টেন্ট দর্শক দের উপহার দিয়ে আসছেন।

২০১৯ সালে আয়েশা ওমরকে ওয়ার্সি ইন্টারন্যাশনাল অরগানাইজেশান ‘তামঘা-ই-ফখর-ই-পাকিস্তান’ সম্মাননাতে ভূষিত করেন। চলতি বিশ্বকাপ দেখতে অস্ট্রেলিয়াতেও গেছেন আয়েশা ওমর। যদিও, মালিক এখন পাকিস্তানে। টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি এ স্পোর্টসের বিশেষজ্ঞ প্যানেলে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link