More

Social Media

Light
Dark

জুনায়েদ ও জহুরুলের জোড়া শতক

জাতীয় লিগে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে চলছে বরিশাল বিভাগ বনাম রাজশাহী বিভাগের ম্যাচ। বরিশালের বিপক্ষে আগে ব্যাট করতে নামেন রাজশাহী বিভাগের দুই ওপেনার জহুরুল হক অমি ও জুনায়েদ সিদ্দিকী। বরিশালের বিপক্ষে ব্যাট হাতে সেঞ্চুরি পূর্ণ করেছেন জাতীয় দলের সাবেক দুই ওপেনার।

শুরু থেকেই বরিশালের বোলারদের কোনো সুযোগ না দিয়ে ব্যাট হাতে ছড়ি ঘোরাতে থাকেন দুই ব্যাটার। ইনিংসের ৩৯তম ওভারে দলীয় শতরান পূর্ণ করেন এই দুই ব্যাটার। জুনায়েদ সিদ্দিকী ১৩৩ বলে ও জহুরুল হক অমি ১০৬ বলে নিজের অর্ধশতকের দেখা পান। 

হাফ সেঞ্চুরির পর আরও ভয়ঙ্কর হয়ে ওঠেন এই দুই ব্যাটার। ৭১তম ওভারে স্পিনার সোহাগ গাজীকে চার মেরে নিজের ১০০ রানের মাইলফলক স্পর্শ করেন জহুরুল ইসলাম অমি। আরেক ব্যাটার জুনায়েদ সিদ্দিকী ২৭২ বলে শতরান করেন। 

ads

বরিশালের বোলাররা অনেক চেষ্টা করেও ডানহাতি ও বাঁ-হাতি জুটিকে ভাঙতে পারেননি। শেষ খবর পাওয়া পর্যন্ত, বিনা উইকেটে ২৩৭ রান নিয়ে এখনও ব্যাট করছেন জহুরুল ইসলাম অমি ও জুনায়েদ সিদ্দিকী। 

জাতীয় লিগে এই রাউন্ডের অন্য ম্যাচ গুলোয় অবশ্য চলছে বোলারদের তান্ডব। কোন দলের ব্যাটাররাই খুব একটা সুবিধা করতে পারছেন না। বিশেষ করে এবার ডিউক বলে খেলা হওয়ায় ব্যাটারদের জন্য রান করাটা আরও কঠিন হয়ে পড়েছে। এছাড়া বেশিরভাগ উইকেটই থাকছে পেস সহায়ক।

তবে এসব কিছুই বাঁধা হতে পারছেনা জহুরুল ইসলাম অমি ও জুনায়েদ সিদ্দিকীর জন্য। অভিজ্ঞ এই দুই ব্যাটার বরিশালের বিপক্ষে গোটা দিন ধরেই ব্যাটিং করছেন। বরিশালের বোলাররাও যেন দিশেহারা হয়ে পড়েছেন। এই দুই ব্যাটার এখন কোথায় গিয়ে থামেন সেটাই দেখার অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link