More

Social Media

Light
Dark

এমন সঙ্গীই তো চাই!

স্বামীর দু:সময়ে সবচেয়ে বড় বন্ধু ছিলেন তিনি। বিরাট কোহলি মাঠে খারাপ খেললে সমালোচনার কবলে পড়েন আনুশকা শর্মাও। তবে খারাপ সময় হোক ভাল সময় সব সময়ই বিরাট কোহলির সাথে ছিল আনুশকা শর্মার সমর্থন। গতকাল পাকিস্তানের বিপক্ষে মহাকাব্যিক ইনিংসের পর আবারও দেখা গেল আনুশকা শর্মার বিরাটপ্রীতি।

আনুশকা শর্মা বিরাট কোহলির স্ত্রী ছাড়াও তার আরও একটি পরিচয় আছে তা হল তিনি একজন বলিউড তারকা। বিরাট কোহলি বর্তমানে অস্ট্রেলিয়ায় খেললেও আনুশকা শর্মা আছেন কলকাতায় ভারতীয় মহিলা দলের কিংবদন্তি পেসার ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এর শুটিংয়ে। 

সিনেমায় ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা শর্মা নিজেই। কলকাতায় অবস্থান করেই গতকাল টিভিতে ভারত পাকিস্তান ম্যাচে চোখ রেখেছিলেন এই ভারতীয় অভিনেত্রী। ম্যাচে বিরাট কোহলির অনবদ্য ৮২ রানের উপর ভর করে চার উইকেটে ম্যাচ জিতে নেয় ভারত। মেলবোর্নে এক পর্যায়ে ৩১ রানে চার উইকেট হারিয়ে ফেলা ভারতীয় দলকে এক হাতেই বিরাট কোহলি জয়ের বন্দরে পৌঁছিয়ে দেন। 

ads

ম্যাচ শেষে এক ইনস্টাগ্রাম পোস্টে নিজের খুশির কথা প্রকাশ করেন আনুশকা শর্মা। ব্যাট হাতে মাত্রই নিজের খারাপ সময়কে পেছনে ফেলা কোহলির ত্যাগ ও পরিশ্রম নিয়ে সবচেয়ে বেশি জানেন তিনি। তিনি বলেন, ‘তুমি অসাধারণ, অনন্য। দিওয়ালির পূর্বে তুমি দেশের মানুষের জন্য খুশির যে উপলক্ষ নিয়ে এসেছো তা ভাষায় প্রকাশ করা যায় না।’

তিনি আরও বলেন, ‘তুমি যেভাবে দৃঢ়প্রতিজ্ঞ ও সংকল্প নিয়ে ক্রিকেট খেলছো তা এক কথায় অনন্য। আমি আশা করি এমন একদিন আসবে যেদিন ভামিকা বুঝতে পারবে কেন তার মা টিভিতে খেলা দেখার পর রুম জুড়ে নেচে বেড়াচ্ছিল। তার বাবা ক্রিকেট ক্যারিয়ারের অন্যতম সেরা ইনিংস খেলেছে সে বুঝতে পারবে। কঠিন সময় পেরিয়ে এমন ইনিংস খেলা এককথায় অসাধারণ প্রিয়।’

এক সময় ভক্তদের সমালোচনার শিকার হওয়া আনুশকা শর্মাকে এদিন অভিনন্দন জানাতে ভোলেননি ক্রিকেটপ্রেমীরা। স্বামীর ফিরে আসার পেছনে অর্ধাঙ্গিনীর ভুমিকাটাই যে মুখ্য তা কি আর বলতে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link