More

Social Media

Light
Dark

১০ শীর্ষ পাকিস্তানি ক্রিকেটার করোনায় আক্রান্ত

পাকিস্তান ক্রিকেট দলের আসন্ন ইংল্যান্ড সফর ভেস্তে গেলেও অবাক হওয়ার কিছু নেই। পাকিস্তান ক্রিকেটে করোনা আঘাত হেনেছে তীব্রভাবে। মোট ১০ জন শীর্ষ ক্রিকেটার আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে।

প্রথমে তিনজন ক্রিকেটার আক্রান্ত হয়েছিলেন। তারা হলেন লেগ-স্পিনার শাদাব খান, ডান হাতি তরুণ পেসার হারিস রউফ এবং অভিষেকের অপেক্ষায় থাকা ওপেনার হায়দার আলি।

তারপর এবার আরো সাত ক্রিকেটার করোনায় আক্রান্ত। সর্বশেষ আক্রান্ত সাত ক্রিকেটার হলেন – ফখর জামান, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান এবং ওয়াহাব রিয়াজ।

ads

আগামী ২৮ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা পাকিস্তান ক্রিকেট দলের। আগস্টে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে অংশ নিবে পাকিস্তান। তাই ইংল্যান্ডে যাবার আগে সকল খেলোয়াড় ও স্টাফদের জন্য দু’বার করোনা পরীক্ষার সিদ্বান্ত নেয় পিসিবি।

ইংল্যান্ডের বিপক্ষে দু’টি সিরিজের জন্য একত্রে ২৯ সদস্যের দল ঘোষনা করে পিসিবি। খেলোয়াড়দের সাথে ১৪ সদস্যের অফিসিয়ালরাও যাবে। লাহোরে সকল নিয়মকানুন শেষ করে চার্টার্ড ফ্লাইটে করে ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে পাকিস্তানের খেলোয়াড় ও অফিসিয়ালরা।

ইংল্যান্ডে পৌছে দু’সপ্তাহ কোয়াইরেন্টাইনে থাকবে পুরো দল। কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় পৃথক-পৃথক গ্রুপে অনুশীলন করতে পারবে ক্রিকেটাররা। কোয়াইরেন্টাইন শেষে টেস্ট সিরিজের জন্য পুরোদমে অনুশীলন করবে বাবর-আজহারের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link