More

Social Media

Light
Dark

করোনায় আক্রান্ত জকোভিচ ও ক্রোয়েশিয়ার আশঙ্কা

আদ্রিয়া ট্যুর আয়োজন করে শুরু থেকেই তোপের মুখে ছিলেন বিশ্বসেরা টেনিস তারকা নোভাক জকোভিচ। টেনিস বিশ্বের শঙ্কা সত্যি করে রবিবার একজনের শরীরে করোনার অস্তিত্ব ধরা পরে। এরপর আজ মঙ্গলবার ‘জোকার’ নিজেও করোনায় আক্রান্ত হওয়ার কথা স্বীকার করে বিবৃতি দেন।

রবিবার টুর্নামেন্টে খেলা প্রথম খেলোয়াড় হিসেবে গ্রিগর দিমিত্রভ করোনা পজিটিভ ধরা পড়েন। এরপর বোর্না চোরিচ আর ভিক্টর ত্রইকির আক্রান্ত হওয়ার খবরও প্রকাশ পায়। ত্রইকির বিপক্ষে টুর্নামেন্টে একটি ম্যাচও খেলেছিলেন সার্বিয়ান তারকা।

এরপর আজ মঙ্গলবার নিজের করোনায় আক্রান্ত হবার খবর প্রকাশ করেন ‘জোকার’। তার ওয়েবসাইটে বলা হয়, আক্রান্ত হলেও শরীরে কোন প্রকারের উপসর্গ দেখা দেয়নি তার। ক্রোয়েশিয়া থেকে টুর্নামেন্টের এক পর্ব শেষ বেলগ্রেডে ফিরতেই পরীক্ষা করা হয় তার পরিবার ও দলের সদস্যদের। পরীক্ষায়  জকোভিচ আর তার স্ত্রীর শরীরে করোনার অস্তিত্ব ধরা পড়ে।

ads

বলকান অঞ্চলের এই চ্যারিটি টুর্নামেন্টটি সার্বিয়া, ক্রোয়েশিয়া, মন্টেনেগ্রো আর বজনিয়া-হার্জেগোভিনায় হওয়ার কথা। তার একটি পর্ব অনুষ্ঠিত হয় ক্রোয়েশিয়ায়, যেখানে লকডাউন কিংবা সামাজিক দূরত্বের বিধিনিষেধ ছিলো না। তারই ফায়দা তুলেছেন খেলোয়াড়রা।

নির্দ্বিধায় একে অপরকে জড়িয়ে ধরেছেন, রাতভর নাইটক্লাবে পার্টি করেছেন। টুর্নামেন্টে ফি ম্যাচ চার হাজার দর্শকও ঢুকতে দিয়েছিলো টুর্নামেন্ট কর্তৃপক্ষ! ফলে ক্রোয়েশিয়ায় নতুন করে করোনা সংক্রমণের আশঙ্কাও করা হচ্ছে!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link