More

Social Media

Light
Dark

কাল থেকে টি-টোয়েন্টি সিরিজের টিকিট; লাগবে ভ্যাকসিন সনদ

দীর্ঘ দেড় বছর বিরতির পর আগামী পরশু, শুক্রবার থেকে মাঠে গিয়ে বাংলাদেশের দর্শকরা দলের খেলা দেখতে পারবেন। সীমিত সংখ্যায় হলেও এই বাংলাদেশ-পাকিস্তান সিরিজের জন্য টিকিট বিক্রির ঘোষনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আজ থেকে শুরু হচ্ছে টিকিট বিক্রি।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে বিক্রি করা হবে বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজের টিকিট। কোনো ব্যাংক বা অনলাইনে টিকিট পাওয়া যাবে না। ফলে আপনাকে টিকিট সংগ্রহ করতে হলে ওখানেই যেতে হবে।

সকাল ৯টা থেকে টিকিট বিক্রি শুরু হবে। টিকিট স্টকে থাকা সাপেক্ষে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। টিকিট থাকলে ম্যাচের দিন সকালেও কিনতে পারবেন। তবে সেদিন টিকিট পাওয়া যাবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেটের কাছের বুথে।

ads

সর্বোচ্চ ১০০০ টাকায় কিনতে হগবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট। এ ছাড়া ভিআইপি স্ট্যান্ডের টিকিবট ৫০০ টাকায় পাবেন। ৩০০ টাকায় মিলবে একটি ক্লাব হাউজের টিকিট। দক্ষিণ ও উত্তর স্ট্যান্ডের টিকিটের দাম পড়বে ১৫০ টাকা করে। আর ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট মিলবে ১০০ টাকায়।

টিকিট কিনতে পারবেন কেবল দুই ডোজ ভ্যাকসিন নিয়েছেন, এমন পূর্ন বয়ষ্করা। তবে অভিভাবকের সাথে কোনো শিশু টিকিট কেটে ঢুকতে চাইলে তার জন্য ভ্যাকসিন সনদ বাধ্যতামূলক নয়। কারণ, এই বয়সীদের এখনও ভ্যাকসিন দেওয়া হচ্ছে না।

টিকিট কেনার সময় ভ্যাকসিনের সনদ দেখাতে হবে কি না, তা বিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি। তবে মাঠে ঢোকার সময় অবশ্যই কাছে সনদ রাখতে হবে। কারণ, সনদ পরীক্ষা করে তবে মাঠে ঢুকতে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link