More

Social Media

Light
Dark

তৃতীয় মেয়াদে নির্বাচিত সুজন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের নির্বাচনে প্রাথমিক ফলাফল অনুযায়ী স্বানামধন্য কোচ ও ক্রিকেট বিশ্লেষক নাজমুল আবেদী ফাহিমকে হারিয়ে টানা তৃতীয় বারের মত পরিচালক হিসাবে নির্বাচিত হয়েছেন গত দুই মেয়াদের বোর্ড পরিচালক ও জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন।

সারা দিন ভোট গ্রহণ শেষে প্রাথমিক ফলাফল ঘোষণা করা হয়েছে আজ। চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে আগামীকাল। ক্যাটাগরি-৩ থেকে পরিচালক হিসাবে নির্বাচিত হয়েছেন সুজন। এবার নির্বাচন করে পরিচালক হলেও আগের দুই মেয়াদে এই ক্যাটাগরি থেকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছিলেন সুজন।

এই ক্যাটাগরি থেকে জাতীয় দলের সাবেক অধিনায়ক, সাবেক ক্রিকেট, বিশ্ববিদ্যালয় শিক্ষা বোর্ড, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি), ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কেয়াব) ও আম্পায়ার্স বোর্ডের কাউন্সিলররা নির্বাচন করতে পারেন।

ads

আজ সকাল দশটা থেকে শুরু হয়েছিল ভোট গ্রহণ। ভোট গ্রহণ শেষ হয় পাঁচটায়। এবারের নির্বাচনে ১৭১ জন ভোটার ভোট দিয়েছেন। এবারের নির্বাচনে ক্যাটাগরি-১ থেকে ১০ জন পরিচালক, ক্যাটাগরি-২ থেকে ১২ জন পরিচালক এবং ক্যাটাগরি-৩ থেকে ১ জন পরিচালক নির্বাচিত হয়েছেন।

নিজেদের প্রতিদ্বন্দ্বীররা শেষ মুহূর্তে নির্বাচন থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নেওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক হিসাবে নির্বাচিত হয়েছেন নয় জন পরিচালক। এদের ভিতর জাতীয় ক্রীড়া পরিষদ থেকে আগেই নির্বাচিত হয়েছেন আহমেদ সাজ্জাদুল আলম ববি ও জালাল ইউনুস।

আর বাকি সাত জন হলেন, চট্টগ্রাম বিভাগ থেকে আ জ ম নাসির ও আকরাম খান। খুলনা বিভাগ থেকে শেখ সোহেল ও কাজী ইনাম। সিলেট থেকে শফিউল আলম চৌধুরী নাদেল। বরিশাল থেকে আলমগীর খান এবং রংপুর থেকে অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link