More

Social Media

Light
Dark

আইপিএলে আবারো করোনার উৎপাত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে আবারো করোনা আঘাত হেনেছে। স্থগিত হওয়া অংশে তিন ম্যাচ অনুষ্ঠিত হওয়ার পর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সানরাইজার্স হায়দ্রাবাদের পেসার থাঙ্গারাসু নাটারাজন। নাটারাজন করোনা পজিটিভ হওয়ার পর তাকে সহ আরো ছয় জনকে আইসোলেশনে রাখা হয়েছে।

এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। বিবৃতিতে জানানো হয়েছে নাটারাজনের সাথে আইসোলেশনে রাখা হয়েছে তাঁর সতীর্থ বিজয় শঙ্কর, টিম ম্যানেজার বিজয় কুমার, ফিজিও শ্যাম সুন্দর জে, ডাক্তার অঞ্জনা ভান্নান, লজিস্টিক ম্যানেজার তুষার খেদকর এবং নেট বোলার পেরিয়াসামি গণেশান।

তাদের আইসোলেশনে রাখা হলেও আজকের ম্যাচটি যথা সময়েই অনুষ্ঠিত হবে। আজকের ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। তবে সানরাইজার্স হায়দ্রাবাদের স্কোয়াডের বাকি ক্রিকেটাররা করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন।

ads

আজ করোনা টেস্ট করা হয় ২৪ জন ক্রিকেটারের। উক্ত ক্রিকেটাররা হলেন, ডেভিড ওয়ার্নার, অভিষেক শর্মা, বাসিল থাম্পি, কেন উইলিয়ামসন, মানিশ পান্ডে, মোহাম্মদ নবি, রশিদ খান, সন্দীপ শর্মা, শাহবাজ নাদিম, শ্রীভাতস গোস্বামী, সিদ্ধার্থ কৌউল, খলিল আহমেদ, থাঙ্গারাসু নাটারাজন, বিজয় শঙ্কর, ঋদ্ধিমান সাহা, আবদুল সামাদ, মিচেল মার্শ, প্রিয়াম গার্গ, বিরাট সিং, জেসন হোল্ডার, ভূবনেশ্বর কুমার, জগাদীশা শুচিথ, মুজিব উর রহমান, কেদার যাদব ও রাদারফোর্ড।

গত এপ্রিলে শুরু হয় আইপিএলের ১৪তম আসর। টুর্নামেন্ট চলাকালীন করোনায় আক্রান্ত হন কলকাতা নাইট রাইডার্সের দুই জন ক্রিকেটার। করোনায় আক্রান্ত হওয়ার পর স্থগিত করা হয় কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ম্যাচ। এরপর করোনা পজিটিভ হন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার এবং সদস্যরা।

বার বার করোনার ধাক্কায় চার মে অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয় আইপিএলের ১৪ তম আসর। এরপর ২৯ মে বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভায় সিদ্ধান্ত নেওয়া হয় সংযুক্ত আরব আমিরাতে বাকি অংশ আয়োজনের। সেই অনুযায়ী গত ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হয়েছে আইপিএলের স্থগিত হওয়া অংশ।

 

দ্বিতীয় অংশের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস। ঐ ম্যাচে ২০ রানের জয় পেয়েছিল চেন্নাই সুপার কিংস। দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের প্রতিপক্ষ ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কলকাতা নাইট রাইডার্স জয় লাভ করে ৯ উইকেটের বড় ব্যবধানে।

আর গতকাল তৃতীয় ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নেমেছিল রাজস্থান রয়্যালস। শ্বাসরুদ্ধকর এই ম্যাচে অবিশ্বাস্য ভাবে ২ রানের জয় পায় রাজস্থান রয়্যালস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link