More

Social Media

Light
Dark

ছবিটা আসলে রুচি সসের বিজ্ঞাপন!

সাকিব যা করেন, তাতেই আলোচনা তৈরি হয়। সম্প্রতি নানা কারণেই আলোচনায় আছেন তিনি। মনে হয়েছিলো, এই ছবিটাও সেরকম কিছু। কিন্তু এখন জানা গেলো, ছবিটা আসলে রুচি সসের বিজ্ঞাপনের।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান সম্প্রতি একটি ছবি ফেসবুকে পোস্ট করেন। যেখানে তাকে খুব মজা করে বার্গার খেতে দেখা যায়। ক্যাপশনে সাকিব লেখেন, ‘ইদানিং যা-ই খাচ্ছি, সবই মজা লাগছে। কেন বলুন তো?’

পোস্ট করার পরপরই ছবিটি ব্যাপক ভাইরাল হয়। মাত্র ৪ ঘণ্টায় ২ লাখের উপরে লাইক, ২৭ হাজার কমেন্ট, ৫ হাজারের বেশি শেয়ার হয়।

ads

এ ধরনের একটি ছবি পোস্ট তার ভক্তদের মধ্যে তুমুল কৌতুহল সৃষ্টি করে। তারা অনুমাননির্ভর নানা মন্তব্য সাকিবের পেইজে গিয়ে করেন। যদিও প্রতিউত্তরে সাকিব তাদের কিছু জানাননি।

অবশষে সাকিবের ছবি রহস্যের অবসান হয়েছে। মঙ্গলবার রাতে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড-এর ব্র্যান্ড রুচি সস্ এবং কেচাপের একটি বিজ্ঞাপন প্রচারতি হয়েছে। সেখানে সাকিবকে দেখা গেছে, যার সাথে ফেইসবুকে পোস্ট করা ছবিটির মিল পাওয়া গেছে। প্রচারণার আগাম কৌশল বা হাইপ তৈরির উদ্দেশ্যে সাকিব তার ফেইসবুক পেইজ থেকে ছবিটি আপলোড করেছিলেন।

তাজা উপাদানের আসল স্বাদের রুচি সস্ এবং কেচাপ। তাই, রুচি সস্ দিয়ে সাকিব যা-ই খাচ্ছেন, সবই তার কাছে মজা লাগছে। বিজ্ঞাপনটিতে সাকিব দর্শকদেরকেও মজার সেই স্বাদ নেওয়ার আহ্বান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link