More

Social Media

Light
Dark

করোনার হানায় ইমার্জিং দলের ম্যাচ স্থগিত

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে মাঠে নেমেছিলো বাংলাদেশ ইমার্জিং দল। ম্যাচ চলাকালীন খবর আসে করোনা পজিটিভ হয়েছেন আইরিশ ক্রিকেটার রুহান প্রিটোরিয়াস। খবর পাওয়ার সাথে সাথেই ম্যাচ স্থগিত ঘোষণা করে ম্যাচ অফিসিয়ালরা। করোনা পজিটিভ হওয়ার পরই দল থেকে আলাদা করে রাখা হয়েছে তাঁকে।

বাংলাদেশে আসার পর প্রতিটা করোনা টেস্টেই নেগেটিভ হয়েছিলেন রুহান প্রিটোরিয়াস। দুই দলের একমাত্র চার দিনের ম্যাচেও খেলেছিলেন এই পেসার। আজকের ম্যাচেও ৪ ওভার বোলিং করে ১৪ রান দিয়ে শিকার করেছেন একটি উইকেট।

সিরিজ চলাকালীন একই হোটেলে ছিলেন দুই দলের ক্রিকেটাররা। স্বাভাবিক ভাবেই আক্রান্ত ক্রিকেটারের সংস্পর্শে এসেছেন অনেকেই। তাই আজ আবার করোনা টেস্ট করা হবে সবার। করোনা টেস্টে সবাই নেগেটিভ আসলে আজ ম্যাচ যেখানে শেষ হয়েছে আগামীকাল আবার শুরু হবে সেখান থেকেই। আর পজেটিভ আসলে ম্যাচের সাথে স্থগিত হয়ে যেতে পারে পুরো সিরিজও।

ads

তবে সব কিছু ঠিক থাকলে আগামীকাল প্রথম ওয়ানডে শেষ করার পর নির্ধারিত সূচি অনুযায়ী ৭ ও ৯ মার্চ চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ খেলার পর ঢাকায় আসবে দুই দল। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১২ ও ১৪ মার্চ সিরিজের শেষ দুই ওয়ানডে খেলার পর একই মাঠে ১৭ ও ১৮ মার্চ  দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।

ম্যাচ স্থগিত হওয়ার আগে টসে হেরে ব্যাট করতে নেমে ৩০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করেছিলো বাংলদেশ ইমার্জিং দল। দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করে অপরাজিত ছিলেন তৌহিদ হৃদয়। এছাড়া সাইফ হাসানের ব্যাট থেকে আসে ৩১ রান।

  • সংক্ষিপ্ত স্কোর: (স্থগিত হওয়ার আগ পর্যন্ত)

বাংলাদেশ ইমার্জিং দল: ১২২/৪ (ওভার: ৩০; সাইফ- ৩১, তানজিদ- ১০, মাহমুদুল- ০, ইয়াসির- ৪, হৃদয়- ৪৪*, শামীম- ২২*) (অ্যাডায়ার- ৬-০-১৯-২, প্রিটোরিয়াস- ৪-০-১৪-১)

বাংলাদেশ ইমার্জিং দলের একাদশ: সাইফ হাসান, তানজিদ হাসান তামিম, মাহমুদুল হাসান জয়, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, তৌহিদ হৃদয়, আকবর আলি (উইকেটরক্ষক), রাকিবুল হাসান, শামিম হোসেন পাটোয়ারি, মুকিদুল ইসলাম মুগ্ধ, সুমন খান, শফিকুল ইসলাম।

আয়ারল্যান্ড উলভসের একাদশ: জেমস ম্যাককালাম, রুহান প্রিটোরিয়াস, স্টিফেন ডোহানি, হ্যারি ট্যাক্টর, কার্টিস ক্যাম্ফার, শেন গেটকেট, মার্ক অ্যাডায়ার, গ্যারেথ ডেলানি, নেইল রক, বেন হোয়াইট, জশ লিটল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link