More

Social Media

Light
Dark

সত্যিই কি বলিউড অভিনেত্রীকে বিয়ে করবেন কুলদীপ?

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ে ভারতীয় দলের অন্যতম সদস্য ছিলেন কুলদীপ যাদব। ভারতের এই তারকা বাঁহাতি স্পিনার বর্তমানে স্পটলাইটে রয়েছেন। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বিশ্বকাপ জেতার পর তিনি বিশিষ্ট ব্যক্তিদের সাথে দেখা করছেন, সাক্ষাৎকার দিচ্ছেন এবং সমস্ত দিক থেকে প্রশংসা পাচ্ছেন।

মুম্বাইয়ে ভারতের জমকালো সংবর্ধনার পর কানপুরে পৌঁছেছিল কুলদীপ। তিনি সেখানেও তাঁর ভক্তদের কাছ থেকে একই রকম অভ্যর্থনা পেয়েছিলেন। কানপুরে পৌঁছানোর পর শত শত ভক্ত তাদের চ্যাম্পিয়ন কুলদীপকে স্বাগত জানাতে এসেছিল। ভক্তরা কুলদীপের সম্মানে আতশবাজি, ঢোল এবং সঙ্গীতের ব্যবস্থাও করেছিল।

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে কুলদীপ অনুরাগীদের জন্য কিছু উত্তেজনাপূর্ণ খবরের ইঙ্গিত দিয়েছেন। যারা তাঁর বিবাহের ঘণ্টার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। শীঘ্রই একটি আনন্দদায়ক ঘোষণা করা হতে পারে বলে জানান তিনি।

ads

কুলদীপ নিজের হবু জীবন সঙ্গীর সম্পর্কে বলেন, ‘আপনারা শীঘ্রই ভাল খবর পাবেন। কিন্তু নিশ্চিত হতে পারেন তিনি একজন অভিনেত্রী হবেন না। আমার জন্য এটি গুরুত্বপূর্ণ যেন সে আমার এবং আমার পরিবারের যত্ন নিতে পারে।’

সম্প্রতি কুলদীপ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী অদিত্যনাথের সঙ্গে তাঁর সরকারি বাসভবনে সাক্ষাৎ করেন। নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’ এ মুখ্যমন্ত্রী কুলদীপের সঙ্গে ছবি পোস্ট করে বলেন, ‘আজ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেট দলের সদস্য কুলদীপ যাদবের সাথে একটি সৌজন্য বৈঠক অনুষ্ঠিত হয়েছিল।’

২০১৩ সালের পর ভারত প্রথম কোনো আইসিসি শিরোপা দেখা পেল। যেখানে ভারতের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন কুলদীপ যাদব। ভারতের স্পিন বিভাগের নেতৃত্বে ছিলেন এই বোলার। মিডিল ওভারে প্রতিপক্ষ ব্যাটারদের স্বস্থির নিশ্বাস ফেলতে দেননি তিনি। নিয়মিত উইকেট নিয়ে বিপক্ষ দলকে রানের খাতা সচল রাখতে দেননি কুলদীপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link