More

Social Media

Light
Dark

আমির জামালকে দেখতেই পারেন না বাবর

পারফর্ম করার পরেও জায়গা পাচ্ছেন না পাকিস্তানি অলরাউন্ডার আমির জামাল। তাই তো একটু খোঁচাই দিলেন অধিনায়ক বাবর আজমকে।

আয়ারল্যান্ড এবং ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন সিরিজের জন্য নির্বাচিত টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ পড়েছেন জামাল। আর এরপরেই তিনি তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেন। যা রহস্যময় বার্তার জানান দিচ্ছে।

সম্প্রতি তিনি ওয়ারউইকশায়ারের হয়ে চলমান ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে তার ব্যাটিংয়ের একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি তাঁর প্রথম ইনিংসে করেন ৪০ রান। জামাল তাঁর ইন্সটাগ্রামে করা সেই পোস্টে লিখেন, ‘যা দেখা যায় সবসময় সেটাই হয় না। তবে প্রথম দেখাই অনেক কিছু বলে দেয়।’

ads

আয়ারল্যান্ডে যাওয়ার আগে একটি সংবাদ সম্মেলনে অধিনায়ক বাবর, টেস্ট এবং টি-টোয়েন্টি ক্রিকেটের মধ্যে একটি স্পষ্ট পার্থক্য তৈরি করে এই সমস্যাটি নিয়ে কথা বলেছেন।

টেস্ট ম্যাচে জামালের প্রশংসনীয় পারফরম্যান্সকে স্বীকার করেন বাবর। তিনি টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য আমিরের আরো কাজ করার আহ্বান করেন। তাঁর আরো অভিজ্ঞতা প্রয়োজন বলে মনে করেন বাবর।

আমির জামাল সম্পর্কে পাকিস্তানের এই অধিনায়ক বলেন, ‘সে (আমির জামাল) টেস্ট ক্রিকেটে পারফর্ম করেছে। তবে টেস্টের পারফরম্যান্স টি-টোয়েন্টির সাথে তুলনা করা যায় না। সেএকজন দুর্দান্ত অলরাউন্ডার। তবে সে যেখানে ব্যাট করে, সেখানে আমাদের একজন প্রকৃত হিটার দরকার। তাঁকে টি-টোয়েন্টি ক্রিকেটের জন্য আরও ভালভাবে নিজেকে তৈরি করতে হবে। জামালের আরও কিছু সময় এবং ম্যাচ দরকার যা সে আগামীতে পাবে বলে আশা করি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link