More

Social Media

Light
Dark

রোহিতের পোস্টার ওয়াংখেড়েতে নিষিদ্ধ!

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অধিনায়কের পদটি পরিবর্তন করে মুম্বাই ইন্ডিয়ান্স। এবার রোহিত শর্মার পরিবর্তে অধিনায়ক করা হয় হার্দিক পান্ডিয়াকে। বিষয়টি মেনে নিতে পারেনি মুম্বাই ভক্তরা।

গেল এক এপ্রিল ঘরের মাঠে প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হয় মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাই ভক্তরা দলকে বরণ করে নিতে অনেক উৎসাহ নিয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আসেন। রোহিত ভক্তরাও আনেন তাঁর পোস্টার। সেখানেই যত বিপত্তি।

প্রবেশ পথেই তাঁদের আটকে দেয়া হয় রোহিতের পোস্টারগুলো। স্টেডিয়ামের ভিতরে নিতে রোহিতের পোস্টার নিতে বাঁধা দেয়ার এমনি এক ভিডিও ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যদিও এর সত্যতা নিয়ে প্রশ্ন থেকেই যায়।

ads

তাছাড়া টসের সময় মুম্বাই ভক্তরা তিরস্কারের চিৎকার দিয়ে জানান দেয় যে তারা হার্দিক নয় ,বরং রোহিতকেই চায়। ভক্তদের সাথে সুর মিলিয়ে টসও যেন আপত্তি জানায় হার্দিকের অধিনায়কত্বে। টসে হেরে যায় মুম্বাই।

তবে, রাজস্থান টসে জিতে ব্যাটিংয়ে পাঠায় মুম্বাইকে। ব্যাটিংয়ে অবশ্য সুবিধা করতে পারেনি তাঁরা। তাঁদের টপ অর্ডার একাই ধ্বসিয়ে দেন ট্রেন্ট বোল্ট। ৪ ওভার বল করে ৫.৫০ ইকোনমিতে ২২ রান দিয়ে তুলে নেন মূল্যবান তিনটি উইকেট।

রোহিত শর্মা, নামান ধীর, ডেওয়াল্ড ব্রেভিস এই তিন জনই সাঝঘরে ফিরে যান শূন্য রানে। রোহিতের আউটে নিশ্চুপ হয়ে যায় পুরো ওয়াংখেড়ে।  ওপেনার হিসেবে শুধুমাত্র ঈশান কিষাণ পৌঁছান দুইয়ের ঘরে। তিনি করেন ১৪ বলে ১৬ রান।

২০ ওভার শেষে ৯ উইকেটে  কোনো মতে ১২৫ রানের পুঁজি দাঁড় করায় মুম্বাই ইন্ডিয়ান্স। আর এই রানে শেষ রক্ষা হয়নি হার্দিক পান্ডিয়ার দলের।হারতে হয়েছে টানা দ্বিতীয় ম্যাচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link