More

Social Media

Light
Dark

শাহরুখের পেপ-টকেই অনন্য কেকেআর

জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করা যেকোনো দলের জন্য পরম আকাঙ্ক্ষার। আরাধ্য এই জয়টা পেয়েছে কলকাতা নাইট রাইডার্স, রোমাঞ্চকর এক ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে চার রানে হারিয়েছে তাঁরা। আর এমন জয়ের পর ড্রেসিংরুমে এসে ক্রিকেটারদের অভিনন্দন জানিয়ে গিয়েছেন স্বয়ং বলিউড কিং শাহরুখ খান।

শাহরুখের আগমন উপলক্ষে নিজেদের অফিসিয়াল এক্স (টুইটার) একাউন্টে একটি ভিডিও প্রকাশ করে কলকাতা। সেখানে দেখা যায়, দলটির সহকারী কোচ অভিষেক নায়ার ম্যাচ পরবর্তী আলোচনা করছেন আর পিছন দিকে দাঁড়িয়ে আছেন এই সুপারস্টার।

এক পর্যায়ে তাঁকে সামনে আসার অনুরোধ করেন নায়ার। তিনি শুরুতেই বলেন, ‘সবার জন্য অনেক অনেক শুভকামনা এবং অভিনন্দন। সৃষ্টিকর্তা তোমাদের মঙ্গল করুক। সুস্থ থাকো, নিজের মত করে খেলতে থাকো।’

ads

টিম ম্যানেজম্যান্টের প্রশংসা করতেও ভোলেননি খান সাহেব। তিনি বলেন, ‘ধন্যবাদ চান্দু (চন্দ্রকান্ত পন্ডিত) স্যার, ধন্যবাদ অভিষেক নায়ার, ভেঙ্কি স্যার আপনাকেও ধন্যবাদ। আমাদের কাছে ফিরে আসার জন্য গৌতিকে (গৌতম গম্ভীর) বিশেষ ধন্যবাদ। ঈশ্বর আপনাদের আশীর্বাদ করুক।’

অবশ্য হায়দ্রাবাদের বিপক্ষে জেতার কথাই ছিল না শ্রেয়াস আইয়ারদের। আগে ব্যাট করতে নেমে আট ওভারের মধ্যেই তিন উইকেট হারিয়ে বসেছিল তাঁরা। কিন্তু আন্দ্রে রাসেল ত্রাতা হয়ে রক্ষা করেন তাঁদের। এই ক্যারিবীয় তারকা মাত্র ২৫ বলে করেন ৬৪ রান তাতেই ২০৮ রান করতে পারে দলটি।

যদিও রান তাড়া করতে গিয়ে হেনরিখ ক্লাসেন হাতের মুঠো থেকে জয় প্রায় ছিনিয়ে নিয়েছিলেন। তবে তাঁর ২৯ বলে ৬৩ রানের ইনিংস ম্লান হয়ে গিয়েছে হার্শিত রানার বীরত্বের কাছে। শেষ ওভারে দুই উইকেট তুলে কলকাতাকে চার রানের জয় এনে দিয়েছিলেন এই পেসার।

পাঁচদিনের বিরতি কাটিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচ দিয়ে পুনরায় মাঠে নামবে পশ্চিমবঙ্গের প্রতিনিধিরা। কঠিন প্রতিপক্ষের বিপক্ষে কিভাবে ইতিবাচক ফলাফল করা যায় আপাতত তাঁদের মনোযোগ সেদিকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link