More

Social Media

Light
Dark

ডিপিএলে নেই, শোরুমে আছেন সাকিব

শেখ জামালের হয়ে খেলার কথা বলেও খেলছেন না সাকিব আল হাসান। খেলবেন কি করে, তিনি যে শোরুম উদ্বোধন করতে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

নিন্দুকেরা তাঁকে শোরুম আল হাসান বলে ডাকেন প্রায়ই, সাকিব তাতে থোড়াই কেয়ার করেন। এই রমজানেও তাঁর ব্যতিক্রম হল না। শোরুম উদ্বোধন করতে গিয়ে সাকিব ‍উপস্থিত হলেন বেইলি রোডে। সাথে ছিলেন চিত্রনায়ক ইমন।

কসমেটিকস বিক্রেতা ‘হারল্যান স্টোর’ এর শাখা উদ্বোধন করেছেন তিনি। সেখানে সাকিবকে দেখতে ছিল উপচে পড়া ভিড়। আর সেখানে হট্টগোলও হয়। তাই, গণমাধ্যমে কথা বলতে গিয়েও পারেননি সাকিব।

ads

অবশ্য, সেই শোরুম উদ্বোধনের দিনই সাকিবের ম্যাচ ছিল বিকেএসপিতে। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে তাঁর দল শেখ জামাল মাঠে নেমেছিল। সাকিব দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন শেখ জামালের সাথে।

সাকিব অবশ্য আগেই জানিয়ে রেখেছিলেন ব্যক্তিগত কিছু কাজের জন্য তিনি প্রথম দুই ম্যাচ খেলবেন না। সেই ব্যক্তিগত কাজ যে শোরুম উদ্বোধন – সেটা বোঝা গেল এবার।

আসছে সোমবার শেখ জামালের প্রতিপক্ষ ব্রাদার্স ইউনিয়ন। ম্যাচটি অনুষ্ঠিত হবে ফতুল্লা’র খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। সেই ম্যাচে খেলার সম্ভাবনা আছে সাকিবের। সর্বশেষ ম্যাচে শাইনপুকুরের কাছে ছয় উইকেটের বড় ব্যবধানে হেরেছে শেখ জামাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link