More

Social Media

Light
Dark

বিপিএলের জন্য বিয়ে পেছাননি মিলার!

অর্থ দিয়ে মিলারের বিয়ে আটকে রেখেছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) ফ্র্যাঞ্চাইজি! এমন দাবিই করে বসেছেন পাকিস্তানি কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াসিম আকরাম। তবে, সেই অভিযোগ প্রত্যাখ্যান করেছে বিপিএল ফ্র্যাঞ্চাইজি ফরচুন বরিশাল।

বিপিএলের দশম সংস্করণে অংশ নেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ডেভিড মিলার। এবারের আসরে ফরচুন বরিশালের হয়ে তিনটি ম্যাচ খেলেন এই প্রোটিয়া ব্যাটার। ১২৩.৬৮ স্ট্রাইক রেটে তিন ম্যাচে সর্বমোট ৪৭ রান করেন মিলার।

তবে, বরিশালের জয় সূচক রানটি আসে মিলারের ব্যাট থেকেই। ৬ বল আর ৬ উইকেট হাতে রেখেই জয় তুলে নেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। আর তাতেই প্রথমবারের মত বিপিএল চ্যাম্পিয়ন হয় বরিশাল।

ads

সম্প্রতি পাকিস্তানের এক স্পোর্টস চ্যানেলে ওয়াসিম আকরাম বলেন, ‘আমরা আলোচনা করছিলাম বিপিএলে কে জিতেছে! পিএসএলের ব্যস্ততার কারণে বিপিএল এর খোঁজ নিতে পারছিলাম না।  জানতে পারলাম, তিন ম্যাচ খেলার জন্য ডেভিড মিলারকে দেড় লাখ ডলারের প্রস্তাব দেয়া হয়েছে। আরও জানতে পেরেছি, বিপিএলের জন্য সে নাকি তাঁর বিয়ে পর্যন্ত পিছিয়ে দিয়েছে।’

ওয়াসিম আকরামের এই বক্তব্য সুদূর বাংলাদেশেও প্রভাব ফেলছে। যার জন্য মুখ খুলতে হয়েছে ফরচুন বরিশালের কর্ণধার মিজানুর রহমানকে। তিনি জানার, মিলার বিপিএলের জন্য তাঁর বিয়ে পিছিয়ে দেননি। ওয়াসিম আকরামের দাবি মিথ্যা।

তিনি বলেন, ‘না  মিলারের বিয়ে পিছিয়ে দেওয়ার ঘটনা মোটেও সত্য নয়। এসব একেবারেই মিথ্যা অভিযোগ।’

তিনি আরও বলে, ‘মিলার আবেগের জায়গা থেকেই খেলেছেন। শুধুমাত্র অর্থের জন্য নয়; বরং বরিশাল দলের সদস্যদের সাথে মিলার মানসিক বন্ধন তৈরি করেছিলেন। ওয়াসিম আকরাম কি দলের সাথে ছিলেন? আমি জানি মিলার কত টাকা পেয়েছে। তাই, এসব দাবিগুলো সত্য নয়।’

এদিকে সম্প্রতি মিলার তাঁর দীর্ঘদিনের বান্ধবী ক্যামিলা হ্যারিসের সাথে গাঁটছড়া বেঁধেছেন। নিজের ইন্সটাগ্রাম একাউন্টে ক্যামিলা নিজেই এই ঘোষণা দেন। আর বিয়ের এই তারিখটা আগেই ঠিক করা ছিল, এর সাথে বিপিএলের কোনো সম্পর্ক নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link