More

Social Media

Light
Dark

কফিতে ডুবিয়ে পিজ্জা খান ইমরান খান!

খাবারের সময় কত কত অদ্ভুত কম্বিনেশনের স্বাদ নিয়ে থাকি আমরা; কখনো বিরিয়ানির সাথে কেচাপ, কখনো আবার ডিম আর মেয়ো একসাথে খেয়ে ফেলি। তবে পাকিস্তানের কিংবদন্তি ইমরান খান অদ্ভুত খাবারের প্রতিযোগিতায় বোধহয় প্রথম হতে চাইলেন, আর সেজন্যই কফি আর পিজ্জা একসাথে খেয়ে চমক সৃষ্টি করেছেন।

ক্রিকেটভক্তদের কাছে ইমরান খান একটা আবেগের নাম, জীবনের কোন একটা পর্যায়ে তাঁকে আইডলের চেয়ারে বসায়নি এমন কাউকে খুঁজে পাওয়া কঠিন হবে। শুধু ১৯৯২ সালের বিশ্বকাপ বা ক্রিকেটের পরিসংখ্যান নয়, বর্তমানে তাঁর কাজকর্ম তরুণদের কাছে তাঁকে ব্যাপক জনপ্রিয় করে তুলেছে।

এরই সুবাদে ইন্টারনেটে সাবেক এই অলরাউন্ডারের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। তবে সেটা বিশেষ কোন ভিডিও নয়, নিতান্তই সাধারণ একটি ভিডিও। যেখানে দেখা যায় ডানকিন ডোনাটে ছোটখাটো পরিসরে নাশতা করছেন তিনি।

ads

তাঁর খাবারের মেন্যুতে ছিল কফি এবং পিৎজা, শুনতে স্বাভাবিক মনে হলেও ভিডিও দেখতেই সবার চোখ কপালে উঠে যায়। কফির কাপে পিৎজা ডুবিয়ে খেতে দেখা গিয়েছিল তাঁকে। এক দুইবার নয়, পুরোটা সময় এভাবেই খেয়েছিলেন এই তারকা।

অর্থাৎ কফির সাথে পিৎজা খাওয়া নি:সন্দেহে উপভোগ করেছেন তিনি। এমন অদ্ভুত কম্বিনেশন সম্ভবত কেউই এর আগে খাওয়ার সাহস পায়নি। অবশ্য তাঁর হাতের খাবারটি আসলেই পিৎজা নাকি রুটি জাতীয় অন্য কোন কিছু সেটি নিশ্চিত নয়।

রাজনৈতিক কারণে বর্তমানে বিভীষিকাময় একটা সময় কাটাচ্ছেন ইমরান খান। দেশ শাসন করেছিলেন একটা সময়, এরপর আবার কারাবন্দীও হয়েছেন। আপাতত ক্ষমতার বাইরে থাকলেও রাজনৈতিকভাবে বেশ জনপ্রিয় তিনি, হয়তো আগামী দিনে আবার সরকার পরিচালনায় দেখা যাবে তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link