More

Social Media

Light
Dark

মালিকের পরকীয়ায় হাঁপিয়ে উঠেছিলেন সানিয়া

টেনিস তারকা সানিয়া মির্জার সাথে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই আবারো বিয়ে করেছেন শোয়েব মালিক। পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সাথে বিয়ের কথা নিজেই নিশ্চিত করেছেন পাকিস্তানি এ অলরাউন্ডার।

আর, এরপর থেকেই চারদিকের গুঞ্জন, সানিয়ার সঙ্গে কি বিবাহবিচ্ছেদ হয়েছে পাকিস্তান ক্রিকেটারের? এ প্রশ্নের উত্তর খুঁজতে সানিয়া মির্জার প্রতিক্রিয়ার দিকে আগ্রহ ছিল অনেকেরই। 

তবে সানিয়া মির্জা নিজে কোনো কিছু না জানালেও অবশেষে তাঁর বোন আনাম মির্জা এ ব্যাপারে মুখ খুলেছেন। ইনস্টাগ্রামের এক পোস্টে তিনি জানিয়েছেন, সানিয়া সব সময়ই তাঁর ব্যক্তিগত জীবন জনসাধারণের আড়ালে রেখেছেন।

ads

যাই হোক, এখন এটা জানানোর প্রয়োজন হয়েছে। শোয়েবের সাথে তাঁর বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গিয়েছে। সে শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে।

এ দিকে চমকপ্রদ এক খবর দিয়েছে পাকিস্তানের পত্রিকা ‘দ্য পাকিস্তান ডেইলি’। সানা জাভেদের সাথে নাকি শোয়েবের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল!

এমনটাই জানিয়েছে তাঁরা। আর শোয়েবের এমন বিবাহবহির্ভূত সম্পর্কের কারণে ক্লান্ত হয়ে পড়েছিলেন সানিয়া মির্জা। শুধু তাই নয়, শোয়েবের নতুন বিয়েতে খুশি নয় তাঁর পরিবারও। জানা গেছে, এ বিয়েতে মালিকের পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। 

২০১০ সালে টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শোয়েব মালিক।  যদিও তাঁর আগে আরো একটি বিয়ে করেছিলেন এ ক্রিকেটার। আয়েশার সঙ্গে ডিভোর্সের পর বেশ সুখেই ছিল সানিয়া-শোয়েব দম্পতি। 

২০১৮ সালে তাঁদের ঘরে আলো করে আসে প্রথম সন্তান ইজহান । তবে, হঠাৎই ২০১৮ সালের পর ডিভোর্সের গুঞ্জন ওঠে এ তারকা দম্পতিকে ঘিরে। যেটা নিয়ে কখনোই প্রকাশ্যে মন্তব্য করেননি এ দুই তারকা। অবশেষে, ২০২৪ এ এসে তাদের সম্পর্কের ভাঙনের ব্যাপারটা প্রকাশ্যে আসলো। 

লেখক পরিচিতি

বাইশ গজ ব্যাসার্ধ নিয়ে একটি বৃত্ত অঙ্কন করার চেষ্টা করি...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link