More

Social Media

Light
Dark

কোহলিকে শান্ত থাকতে বলেছিলেন ইমাম

ভারতীয় ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় মানুষটার নাম নি:সন্দেহে বিরাট কোহলি। স্টাইলিশ ব্যাটিংয়ের জন্য সর্বত্র খ্যাত তিনি; বিশ্বজুড়ে তাঁর একটি বিশাল সমর্থকগোষ্ঠী রয়েছে, যার মধ্যে বড় বড় সুপারস্টারও রয়েছেন। শুধু ব্যাটিং শিল্পের জন্য নয়, মাঠে আক্রমণাত্মক আচরণের জন্যও ভক্তদের কাছে ব্যাপক প্রিয় এই তারকা।

সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সংস্করণেও লখনৌ সুপার জায়ান্টস (এলএসজি) এর পেসার নাভিন উল হক এবং মেন্টর গৌতম গম্ভীরের সাথে তর্কে জড়িয়ে পড়েছিলেন কোহলি। এই ঘটনার রেশ গড়িয়েছিল অনেকদূর। দ্বন্দ্ব এতটাই তীব্র হয়েছিল যে, ভারত জুড়ে প্রায় নাভিনকে তীব্রভাবে ট্রল করা হয়েছিল।

আর এই বিষয়টি এবার নতুন করে আলোচনায় নিয়ে আসলেন পাকিস্তানি ব্যাটসম্যান ইমাম উল হক; এই সম্পর্কিত একটি আকর্ষণীয় ব্যাপার প্রকাশ করেন তিনি। একটি পডকাস্টে ইমাম জানান যে, সেসময় তাঁর সতীর্থ আঘা সালমান ইনস্টাগ্রামে কোহলির কাছে একটি ব্যক্তিগত টেক্সট পাঠিয়ে তাঁকে শান্ত হতে বলেছিল।

ads

এই পাকিস্তানি ওপেনার বলেন, ‘সে (সালমান) কোহলিকে টেক্সট দিয়ে লিখে, কোহলি ভাই, সহজ ভাবে নেন। কী হয়েছে?’ তাঁর এমন বক্তব্য মুহুর্তের মাঝেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অবশ্য ভারত বনাম আফগানিস্তান ম্যাচ দিয়ে কোহলি-নাভিন বিতর্কের অবসান ঘটেছিল। দুজনে সেদিন করমর্দন করে পুনরায় সুসম্পর্কের সূচনা করেছিলেন।

মূলত অলরাউন্ডার শাদাব খান এবং কোহলির মধ্যে দারুণ সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা করা হলে ইমাম এই ঘটনাটি প্রকাশ করেছিলেন। এছাড়া শাদাব আর কোহলির ব্যাপারে তিনি বলেন, ‘বিরাট অত্যন্ত মজার ব্যক্তি। তিনি দিল্লির ছেলে এবং খাঁটি পাঞ্জাবি। তাই বেশিরভাগ সময় পাঞ্জাবি ভাষায় কথা বলেন। যেহেতু আমরা গত দুই বছরে ভারতের সাথে অনেক ক্রিকেট খেলেছি, সেই সুবাদে শাদাব এবং তাঁর একটি ভাল বন্ধন তৈরি হয়েছে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link